নাটোরে হিন্দু গৃহবধূকে অস্ত্রের মুখে ধর্ষণ, আতঙ্কে পরিবার

নাটোরে হিন্দু গৃহবধূকে অস্ত্রের মুখে ধর্ষণ, আতঙ্কে পরিবার

নাটোর, ২৫ সেপ্টেম্বর: নাটোরের সিংড়া উপজেলায় বুধবার গভীর রাতে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হিন্দু গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ভুক্তভোগীর স্বামী বাড়ির বাইরে থাকাকালে, অভিযুক্ত সন্ত্রাসী রবিউল ইসলাম বাড়ির রেলিং দিয়ে ঘরে প্রবেশ করে এবং গৃহবধূকে হুমকি দিয়ে এই জঘন্য কাজ করে। ঘটনার পর ভুক্তভোগী প্রাণভয়ে দুই সন্তানকে নিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেন। পরবর্তীতে তিনি থানায় মামলা করেন। পুলিশ ইতোমধ্যে ধর্ষণের আলামত সংগ্রহ করেছে এবং ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত যুবক রবিউল ইসলামের দ্রুত শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় হিন্দু সমাজ।

নাটোর জেলার সিংড়া উপজেলায় গভীর রাতে নিজের ঘরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক সন্ত্রাসী যুবকের বিরুদ্ধে। বুধবার রাতে উপজেলার ছোট চৌগ্রাম (কামারপাড়া) এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। ভুক্তভোগী গৃহবধূ নিজেই সিংড়া থানায় গিয়ে অভিযুক্ত রবিউল ইসলামের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সন্ত্রাসী রবিউল ছোট চৌগ্রামের বাসিন্দা ফজলু বিশ্বাসের ছেলে।

ভুক্তভোগীর স্বামী জানান, প্রতিদিনের মতো রাত ১টার দিকে তিনি মাছ ধরার জন্য বাড়ির পাশের বিলে চলে যান। এই সুযোগে রবিউল বাড়ির রেলিং বেয়ে ভেতরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে তার স্ত্রীকে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগীকে হুমকি দিয়ে সে পালিয়ে যায়। অভিযুক্ত রবিউল পালানোর সময় বলে, “এই কথা যদি কারও কাছে বলিস, তাহলে তোকে এবং তোর সন্তানদের মেরে ফেলব।”

ঘটনার পর আতঙ্কে থাকা গৃহবধূ দুই শিশু সন্তানকে নিয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেন এবং সেখান থেকে থানায় খবর দেন। এই নৃশংস ঘটনার পরপরই স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেন এবং অভিযুক্ত রবিউলের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সিংড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চান মোহন হালদার এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, “এ ধরনের অপকর্ম যারা করে, তারা সমাজ ও জাতির শত্রু। এদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে, যেন ভবিষ্যতে কেউ এ ধরনের জঘন্য অপরাধ করতে সাহস না পায়।” তিনি আরও জানান, “আমাদের সমাজে নারীরা যদি নিজের ঘরে পর্যন্ত নিরাপদ না থাকে, তাহলে এই পরিস্থিতি খুবই উদ্বেগজনক। এই ধরনের অপরাধীদের দ্রুত গ্রেফতার এবং যথাযথ শাস্তি নিশ্চিত করা জরুরি।”

এদিকে, ঘটনার খবর পেয়ে সিংড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে তথ্য সংগ্রহ করে। সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) আকবর আলী জানান, “ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা মামলা নিয়েছি এবং ধর্ষণের বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূর ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। বর্তমানে অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।”

পুলিশ আরও জানায়, অভিযুক্ত রবিউল ইসলামের বিরুদ্ধে আগেও নানা অপরাধমূলক কার্যকলাপের অভিযোগ রয়েছে, তবে কোনো শাস্তির ব্যবস্থা না হওয়ায় সে আরও বেপরোয়া হয়ে উঠেছে। স্থানীয়রা বলেন, “অভিযুক্ত দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরনের অপকর্ম করে আসছে, কিন্তু প্রশাসনের কার্যকরী পদক্ষেপের অভাবে সে পার পেয়ে গেছে।”

ভুক্তভোগী গৃহবধূ ও তার পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে। গৃহবধূর স্বামী বলেন, “আমার স্ত্রী ও সন্তানদের নিয়ে এখন আমরা আতঙ্কে দিন কাটাচ্ছি। অভিযুক্ত ধরাছোঁয়ার বাইরে থাকায় আমরা ভয় পাচ্ছি, সে আবার এসে আমাদের ক্ষতি করবে।”

ঘটনার পর থেকে ভুক্তভোগীর পরিবারের পাশে দাঁড়িয়েছে স্থানীয়রা এবং তাঁরা একত্রিত হয়ে অপরাধীর শাস্তির দাবি জানিয়েছেন। স্থানীয় বাসিন্দারা বলেন, “আমরা সবাই একসঙ্গে আছি, আমরা চাই, এই ধরনের ঘটনা যেন আর না ঘটে এবং অভিযুক্ত যেন দ্রুত শাস্তি পায়।”

(সূত্র: চ্যানেল ২৪ বিডি)

তারিখ ২৭.০৯.২০২৪